Upcoming Movies of 2024: ২০২৪ সালে চলচ্চিত্রের বন্যা হবে, হৃতিক থেকে অক্ষয় কুমার তাদের ম্যাজিক দেখাবেন!

By Munmun
Upcoming Movies of 2024
Upcoming Movies of 2024

Upcoming Movies of 2024: সবাই জানেন যে এটি বছরের শেষ মাস। বছরের শেষ মাসে অনেকগুলো চলচ্চিত্র তাদের নিজস্ব পরিচয় দিয়েছে। ২০২৩ সালে অনেক বলিউড ছবি বক্স অফিসে হিট করেছে। এই তালিকায় জওয়ানসহ এনিম্যাল এর নামও রয়েছে। এই ছবিগুলো বক্স অফিসে নতুন রেকর্ড গড়েছে। তবে, এখন ২০২৪ সাল আসতে খুব বেশি দেরি নেই।

আরো অনেক আসন্ন ছবি (Upcoming Movies of 2024) মুক্তি পাওয়ার কথা রয়েছে। এই তালিকায় প্রথম নামগুলি হৃতিক রোশনের দেশাত্মবোধক ছবি ফাইটার (Fighter) থেকে শুরু করে অজয় ​​দেবগনের অ্যাকশন ফিল্ম সিংহাম অ্যাগেইন (Singham Again) পর্যন্ত রয়েছে। আপনি যদি এই সিনেমা সম্পর্কে সম্পূর্ণ তথ্য পেতে চান তবে এই প্রতিবেদনটি শেষ পর্যন্ত পড়ুন।

১) ফাইটার (Fighter) । Upcoming Movies of 2024

বলিউড তারকা হৃতিক রোশন ও দীপিকা পাড়ুকোনের ছবি ফাইটারের টিজার কিছুদিন আগেই মুক্তি পেয়েছে। এটা দেখার জন্য ভক্তরা খুবই আগ্রহী। যদি আমরা এই ছবির মুক্তির তারিখের কথা বলি, তাহলে এই ছবিটি মুক্তি পেতে চলেছে ২৫ জানুয়ারি। ছবিটি সম্পূর্ণ দেশপ্রেমের উপর নির্মিত।

২) সিংহামএগেইন (Singham Again) । Upcoming Movies of 2024

আপনারা সবাই জানেন যে অজয় ​​দেবগনের ছবিগুলো খুবই উত্তেজনাপূর্ণ। একইভাবে অজয় ​​দেবগনের জন্য সিংহম এগেন দারুণ হতে চলেছে। অ্যাকশনে ভরপুর হবে এই ছবিটি। জানিয়ে রাখি এই ছবির পোস্টার মুক্তি পেয়েছে। ভক্তরা এটি দেখতে খুব কৌতূহলী এবং সমস্ত ভক্তরা তাদের সিংঘম এগেইন ছবির জন্য অপেক্ষা করছে। এই ছবিটি ১৫ আগস্ট ২০২৪-এ মুক্তি পাওয়ার কথা রয়েছে।

৩) বড়ে মিঞা ছোটে মিঞা (Bade Miyan Chote Miyan) । Upcoming Movies of 2024

অধীর আগ্রহে অপেক্ষা করছেন অক্ষয় কুমার ও টাইগার শ্রফের ছবি বড়ে মিঞা ছোটে মিঞা। শুক্রবার এই ছবির মুক্তির তারিখ প্রকাশ করা হয়েছে। এই ছবিটি খুবই উত্তেজনাপূর্ণ। এবার ১০ এপ্রিল মুক্তি পাচ্ছে ছবিটি। এই ছবির জন্য ভক্তরা অধীর আগ্রহে অপেক্ষা করছেন।

৪) স্ত্রী ২ (Stree 2) । Upcoming Movies of 2024

রাজকুমার রাও এবং শ্রদ্ধা কাপুরের ফিল্ম স্ট্রী ২ খুব বিস্ফোরক হতে চলেছে কারণ এর পোস্টার এবং টিজার থেকে এটি স্পষ্ট যে এই ছবিটি প্রেক্ষাগৃহে সকলকে ‘গুজবাম্প’ দিতে চলেছে। এই ছবিতে একটি ভিন্ন বিষয় হল স্ত্রী ১ এ লেখাছিল ‘ও স্ত্রী কাল আনা’ কিন্তু স্ত্রী ২ তে এই ক্যাপশনটি লেখা “ও স্ত্রী আমাদের রক্ষা করো”। যা খুবই ভিন্ন। আগামী ৩০ আগস্ট সিনেমা হলে মুক্তি পেতে যাচ্ছে এই ছবিটি। এই ছবিটির প্রথম পর্ব লোকেদের পছন্দ এবং প্রশংসা আদায় করেছিল।

৫) ওয়েলকাম টু দ্য জঙ্গল (Welcome To The Jungle) । Upcoming Movies of 2024

আমরা যদি ওয়েলকাম টু দ্য জঙ্গল ফিল্মটির কথা বলি, তবে এই ছবিতে অনেক অভিনেতা এবং অভিনেত্রী রয়েছেন যা ছবিটি ২০২৪ সালের ক্রিসমাসে আপনাদের সকলের জন্য প্রেক্ষাগৃহে হিট হতে চলেছে। অক্ষয় কুমারসহ বলিউডের অনেক তারকাকে দেখা যাবে এই ছবিতে। এই ছবিটি খুব উত্তেজনাপূর্ণ হবে।

Share This Article