Tax Saving FD: ট্যাক্স সেভিং সহ অধিক রিটার্নের সুবিধা পাবেন, আজই এই ব্যাঙ্কগুলির FD স্কিমে বিনিয়োগ করুন

আপনি যদি ফিক্সড ডিপোজিট স্কিমে বিনিয়োগ করে কর সাশ্রয়ের সুবিধা পেতে চান, তাহলে ব্যাঙ্কের ট্যাক্স সেভিং এফডি স্কিমে বিনিয়োগ করুন।

By Munmun
5 Best Fixed Deposit Scheme
5 Best Fixed Deposit Scheme

Tax Saving FD: আপনি যদি বিনিয়োগের জন্য সেরা ট্যাক্স সেভিং এফডি প্ল্যান খুঁজছেন, তাহলে আমরা আপনাকে ৫ বছরের মেয়াদ সহ ৫ টি ব্যাঙ্কের ট্যাক্স সেভিং এফডি স্কিম সম্পর্কে এই নিবন্ধে বলব। এই সকল ফিক্সড ডিপোজিট গুলি আপনাকে অধিক রিটার্ন এর সুবিধা দেবে এবং তার সাথে আয়করের সুবিধা পাবেন।

  1. HDFC ব্যাঙ্কের ৫ বছরের ট্যাক্স সেভিং স্কিমের অধীনে, সাধারণ গ্রাহকরা ৭.৫০ শতাংশ সুদের হার পাচ্ছেন। যেখানে প্রবীণ নাগরিকরা ৭.৭৫ শতাংশ সুদের সুবিধা পাবেন।
  2. ডিসিবি ব্যাংক সাধারণ গ্রাহকদের জন্য ৫ বছরের ট্যাক্স সেভার এফডিতে ৭.৪০ শতাংশ এবং প্রবীণ নাগরিকদের জন্য ৭.৯০ শতাংশ সুদ দিচ্ছে।
  3. পাঞ্জাব ন্যাশনাল ব্যাঙ্ক সাধারণ গ্রাহকদের জন্য ৫ বছরের ট্যাক্স সেভিং এফডি স্কিমে ৬.৫০ শতাংশ সুদের হার এবং প্রবীণ নাগরিকদের জন্য ৭.০০ শতাংশ সুদের হার অফার করছে।
  4. স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়া সাধারণ গ্রাহকদের জন্য 5 বছরের ট্যাক্স সেভিং এফডি-তে ৬.৫০ শতাংশ সুদের হার এবং প্রবীণ নাগরিকদের ৭.০০ শতাংশ সুদের হারের সুবিধা দিচ্ছে৷
  5. অ্যাক্সিস ব্যাঙ্কের সাধারণ গ্রাহকরা ৫ বছরের কর সাশ্রয়ী FD ৭.০০ শতাংশ সুদের হারের সুবিধা পাচ্ছেন। যেখানে প্রবীণ নাগরিকরা কর সাশ্রয়ী এফডিতে ৭.৭৫ শতাংশ সুদের হারের সুবিধা পাচ্ছেন।
TAGGED: ,
Share This Article