Kanchan Sreemoyee: দ্বিতীয় শোভন-বৈশাখী! কাঞ্চন-শ্রীময়ীর প্রেমের ঘটনা দেখে ক্ষুব্ধ নেটিজেনরা

ইদানিং পেজ থ্রীর পাতায় নতুন করে শিরোনামে রয়েছেন টলিউড (Tollywood) অভিনেতা কাঞ্চন মল্লিক (Kanchan Mallick) এবং বাংলা সিরিয়ালের (Bengali Serial) জনপ্রিয় নায়িকা শ্রীময়ী চট্টরাজ (Sreemoyee Chattoraj)।

By Munmun
Kanchan Sreemoyee
Kanchan Sreemoyee
Highlights
  • সবেতেই কাঞ্চনের পাশে উজ্জ্বল উপস্থিতি থাকে শ্রীময়ীর।
  • যদিও বছর দুই আগে কাঞ্চন মল্লিকের প্রাক্তন স্ত্রী পিংকি বন্দ্যোপাধ্যায় সরাসরি তাদের পরকীয়ার অভিযোগ তুলেছিলেন।

Kanchan Sreemoyee: সম্প্রতি টলিউড অভিনেতা কাঞ্চন মল্লিক ও জনপ্রিয় বাংলা সিরিয়ালের নায়িকা শ্রীময়ী চট্টোরাজ শিরোনামে রয়েছেন পেজ থ্রিতে। শ্রীময়ীর সঙ্গে কাঞ্চনের সম্পর্ক আছে কিনা তা নিয়ে অনেকদিন ধরেই জল্পনা চলছে। সম্প্রতি প্রায় সব অনুষ্ঠানেই একসঙ্গে দেখা যাচ্ছে তাদের। রাস উৎসব হোক বা কালীপূজার উদ্বোধনী অনুষ্ঠান বা দুর্গাপূজা। কাঞ্চনের পাশে শ্রীময়ীর উজ্জ্বল উপস্থিতি।

যদিও তারপরও এই সম্পর্ককে স্বীকৃতি দেননি দুই তারকাই। প্রসঙ্গত, দুই বছর আগে কাঞ্চন মল্লিকের প্রাক্তন স্ত্রী পিঙ্কি ব্যানার্জি সরাসরি তাঁর বিরুদ্ধে বিবাহবহির্ভূত সম্পর্কের অভিযোগ তোলেন। সম্প্রতি একটি মিডিয়ার জন্য কাপল ফটোশুট করেছেন এই বিখ্যাত দম্পতি। সেই ভিডিওতে দুজনের রসায়ন স্পষ্ট দেখা যাচ্ছে। কখনও দু’জনেই হাতে হাত ধরে রাস্তা দিয়ে হাঁটে আবার কখনও শ্রীময়ী কাঞ্চনের কাঁধে মাথা রাখে।

শুধু তাই নয়, ভিডিওতে অভিনেতা কাঞ্চন মালিককেও তার গার্লফ্রেন্ডের থুতনিতে আদর করতে দেখা গেছে। পুরো ভিডিওতে কাঞ্চন শ্রীময়ীকে বিভিন্ন ধরনের শাড়ি ও পাঞ্জাবিতে দেখা যাচ্ছে। কখনও তিনি সবুজ-হলুদ আবার কখনও লাল-কালো পাঞ্জাবি শাড়ি পরেন। এ ছাড়া দুজনেই একই রঙের পোশাক পরেছেন।

তবে কাঞ্চন-শ্রীময়ীর এই ভিডিও দেখে কেউ হাসি থামায়নি, ব্যঙ্গও প্রকাশ করেছে। কেউ সরাসরি তার বিরুদ্ধে অন্যের সংসার ভাঙার অভিযোগ তোলেন। এরপর একজন নেটিজেন লিখেছেন, ‘আপনি কি এভাবে কারো সংসার ভেঙে সারাজীবন সুখী থাকতে পারেন?’ কারও মন্তব্য ছিল ‘সৌন্দর্য কম ছিল, এখন সার্কাস দেখাতে এসেছে।’

প্রসঙ্গত, কাঞ্চনের সঙ্গে শ্রীময়ীর সম্পর্ক কেমন? এই প্রসঙ্গে, অতীতে যতবার প্রশ্ন করা হয়েছে, মহিলাটি ‘দাদা’, ‘বন্ধু’ বা ‘শিক্ষক’কে পাশ কাটিয়েছেন! কিন্তু সোশ্যাল মিডিয়া তা মানতে নারাজ। তাছাড়া, শব্দ সম্পর্কে কিছু আছে যে পচ! এখন দেখা যাক কাঞ্চন-শ্রীময়ীর ক্ষেত্রে ভবিষ্যতে এমন কিছু হয় কি না?

তাই এক নেটিজেন ক্ষুব্ধ হয়ে লিখেছেন, ‘ভালোবাসা ভালো জিনিস, কিন্তু ‘দাদা’ বলে চিৎকার করে কী লাভ। কাঞ্চনের স্ত্রী কেন ইস্যু তৈরি করলেন? তাকে কাঁদিয়ে ছেড়ে দিয়ে সে নিজেকে নোংরা প্রমাণ করেছে। আপনি সত্যিই ভাল অভিনয় শিখেছি.

Share This Article