Airtel Recharge Plan: এয়ারটেলের নতুন দুর্দান্ত প্ল্যান! বিনামূল্যে নেটফ্লিক্স এবং আনলিমিটেড কলিং সহ প্রতিদিন ৩ জিবি ডেটা

By Munmun
Airtel New Recharge Plan
Airtel New Recharge Plan

Airtel Recharge Plan: Bharti Airtel একটি নতুন মোবাইল প্রিপেড প্ল্যান চালু করেছে যাতে Netflix বেসিক সাবস্ক্রিপশনের সাথে সীমাহীন 5G ডেটা পাওয়া যাবে। এই অনন্য প্যাকেজটি, বর্তমানে প্রিপেইড ব্যবহারকারীদের জন্য এয়ারটেল থেকে এই ধরণের একমাত্র অফার। এখন OTT সাবস্ক্রিপশন সহ হাই স্পিড ইন্টারনেট খুঁজছেন এমন ব্যবহারকারীদের জন্য সারা দেশে এই প্ল্যান উপলব্ধ।

সংবাদমাধ্যমের খবর অনুযায়ী, এয়ারটেলের এই প্ল্যানের দাম ১৪৯৯ টাকা। এইপ্ল্যান সম্পর্কে সংস্থার পক্ষ থেকে কোনও আনুষ্ঠানিক ঘোষণা করা হয়নি, তবে এটি ওয়েবসাইট এবং মোবাইল অ্যাপ্লিকেশন উভয়ই এর তালিকায় যুক্ত করা হয়েছে। চলুন দেখে নেওয়া যাক এয়ারটেলের ১৪৯৯ টাকার প্রিপেইড প্ল্যানের আওতায় থাকা সমস্ত অফার।

এয়ারটেলের ১৪৯৯ টাকার প্ল্যান সম্পর্কে তথ্য

এয়ারটেলের সর্বশেষ ১,৪৯৯ টাকার প্রিপেইড রিচার্জ প্ল্যানে প্রতিদিন ৩ জিবি ডেটা, আনলিমিটেড ভয়েস কল এবং প্রতিদিন ১০০ টি এসএমএস পাওয়া যাবে।

এই প্ল্যানে রয়েছে নেটফ্লিক্স বেসিক সাবস্ক্রিপশন, আনলিমিটেড ৫জি ডেটা অ্যাক্সেস, অ্যাপোলো ২৪/৭ সার্কেল মেম্বারশিপ, ফ্রি হ্যালোটিউনস এবং উইঙ্ক মিউজিক অ্যাক্সেস।

এয়ারটেল প্রিপেইড গ্রাহকরা এয়ারটেল থ্যাঙ্কস অ্যাপের মাধ্যমে এই প্ল্যানটি অ্যাক্সেস করতে পারবেন। সুবিধাগুলি পেতে, অ্যাপ্লিকেশনটির মধ্যে ‘Discover Thanks Benefits’ বিভাগে যান। আপনার মোবাইল নম্বরে নেটফ্লিক্স সাবস্ক্রিপশন সক্রিয় করতে ‘Claim’ বাটন এ ট্যাপ করুন।

Share This Article