Airtel New Plan: এয়ারটেলের এই প্ল্যানের সাথে বিনামূল্যে ৩ মাসের Disney + Hotstar সাবস্ক্রিপশন পাওয়া যাচ্ছে

By Munmun
Airtel New Plan
Airtel New Plan

Airtel New Plan: Airtel তার গ্রাহকদের জন্য একটি নতুন প্রিপেইড প্ল্যান চালু করেছে যাতে Disney + Hotstar সাবস্ক্রিপশন পাওয়া যায়। এই প্ল্যানের সাথে, কোম্পানি 5G কানেক্টিভিটির সাথে 84 দিনের বৈধতা দেয়। এর সাথে, এটিতে প্রতিদিন 2GB ডেটা এবং প্রতিদিন 100 SMS এর সুবিধা রয়েছে। আজ আমরা আপনাকে এই স্কিম সম্পর্কে বিস্তারিত জানাব।

ভারতে প্রধানত তিনটি টেলিকম অপারেটর রয়েছে, যার মধ্যে রয়েছে Jio, Airtel এবং Vi। এই সংস্থাগুলি তাদের গ্রাহকদের জন্য নতুন আপডেট এবং পরিকল্পনা নিয়ে আসে। সম্প্রতি ভারতী এয়ারটেল তার গ্রাহকদের জন্য 869 টাকার একটি নতুন প্ল্যান চালু করেছে।

এই প্ল্যানের বিশেষ বিষয় হল কোম্পানি এই প্ল্যানের সাথে 3 মাসের জন্য Disney + Hotstar মোবাইল সাবস্ক্রিপশন অফার করেছে। এছাড়াও প্ল্যানের সাথে আপনি আনলিমিটেড ডেটা এবং কলিং সুবিধা পাবেন। আমরা আপনাকে বলি যে এটি কোম্পানির 839 টাকার একটি আপগ্রেড প্ল্যান। এটি সম্পর্কে আমাদের জানতে দিন. আমরা আপনাকে বলি যে কোম্পানি এই প্ল্যানটি নীরবে চালু করেছে।

এয়ারটেলের 869 টাকার প্ল্যান

Airtel-এর এই প্ল্যানে আপনি 84 দিনের বৈধতা পাবেন। এছাড়াও আনলিমিটেড ডেটা এবং কলিং সহ অনেক সুবিধা পাওয়া যায়।

Airtel-এর এই 869 টাকার প্ল্যানে আপনি 2GB 4G ডেটা পাবেন। অর্থাৎ আপনি মোট 168GB ডেটা পাবেন।

  • এই প্রিপেইড প্ল্যানে আপনি তিন মাসের জন্য বিনামূল্যে Disney + Hotstar মোবাইল সদস্যতাও পাবেন। অর্থাৎ আপনি শুধুমাত্র স্মার্টফোনেই এই OTT ব্যবহার করতে পারবেন।
  • এছাড়াও ব্যবহারকারীরা আনলিমিটেড লোকাল, STD এবং রোমিং ভয়েস কলের সুবিধা পাবেন।
  • এই প্ল্যানের সাথে আপনি 100টি SMS এর সুবিধা পাবেন।
  • অন্যান্য সাবস্ক্রিপশন সম্পর্কে কথা বললে, এতে আপনি তিন মাসের জন্য Apollo 24/7 Circle, Wynk Music এবং Hello Tunes-এ বিনামূল্যে অ্যাক্সেস পাবেন।

Airtel এই বিশেষ প্ল্যান লঞ্চ করেছে

  • আমরা আপনাকে বলি যে কিছুক্ষণ আগে Airtel একটি প্ল্যান চালু করেছে যাতে আপনি Netflix প্রিপেইড সাবস্ক্রিপশন পাবেন।
  • এই প্ল্যানে আপনি 84 দিনের বৈধতা, সীমাহীন 5G ডেটা এবং সীমাহীন ভয়েস কল অ্যাক্সেস পাবেন।
Share This Article