ট্যান রিমুভ করার কৌশল

By Munmun
Remove Sun Tan Naturally 346x188 1

বাড়িতে থাকা অবস্থাতেই অনেক সময় দেখা যায় গা হাত পা রুক্ষ শুষ্ক হয়ে গেছে। গরমকালেও মনে হবে যেন গা হাত পা শীতকালের মত রুক্ষ শুষ্ক হয়ে পড়েছে। এগুলিকে আমরা বলে থাকি ডেড সেল। এইরকম সমস্যাগুলির সমাধানের জন্য রইল কিছু ঘরোয়া  টিপস। এগুলি একবার অনুসরণ করে দেখতে পারেন।

            যেকোনো মেয়ে বা ছেলে চায় খুব সুন্দর মসৃণ মোলায়েম ত্বক হয়। কিন্তু এই দূষণমুক্ত পরিবেশে ত্বককে সুন্দর মোলায়ন করে রাখা খুবই চাপ কাজ। নিজেদের ত্বককে সুন্দর করে তোলার জন্য আমরা বিভিন্ন ধরনের প্রোডাক্ট বা জিনিস ব্যবহার করে থাকি ।কিন্তু সেই সমস্যা থেকে বের হতে পারি না। অনেক প্রোডাক্ট ব্যবহার করার পরও এই সমস্যা থেকে মুক্ত হতে পারি না তাই   এই সমস্যাগুলি হলে আমরা খুব ভেঙে পরি কারণ এই ত্বক রুক্ষ শুষ্ক হয়ে যাওয়া ।এগুলি খুব সহজে মেনে নিতে পারি না। সঠিক সমাধান অনুসরণ করলে এই সমস্যা থেকে খুব সহজেই মুক্তি পাওয়া যায়। সঠিক সমাধান গুলি হল

1) আলুর খোসার রস

2) টক দই

3) বেসন

4) লেবুর রস

5) কফি

6) নারকেল তেল

         এই সমস্ত জিনিসগুলি পরিমাণ মতো নিয়ে ভালো করে মুখে এবং সারা শরীরে লাগাতে হবে। এবং কুড়ি মিনিট বা তারও বেশি সময় ধরে ম্যাসাজ করতে পারেন ।যতক্ষণ না এটি শুকনো হয়ে আসে। শুকানো হয়ে গেলে এটি ভালো করে ধুয়ে নিতে হবে এবং এর রেজাল্ট সঙ্গে সঙ্গে দেখতে পাবেন।

Share This Article