Bangla Serial: শিমুলের রাজত্ব শেষ! গীতা এলএলবি প্রথম পর্বেই দর্শকদের অবাক করে টিআরপি টক্কর দিতে প্রস্তুত

By Munmun
Bangla Serial Geeta LLB
Bangla Serial Geeta LLB

Bangla Serial: বাংলা সিরিয়ালের ক্ষেত্রে এখন টিআরপি তালিকায় ভালো ফল না পাওয়া সিরিয়ালগুলো বন্ধ করে দিতে হচ্ছে। আর একের পর এক জনপ্রিয় ধারাবাহিক টিআরপিতে জায়গা করে নিতে না পারায় শেষ হয়ে যাচ্ছে। যেমন জি বাংলার গৌরী এলো এবং খেলনা বাড়ি কিছুদিন আগে শেষ হয়েছে। একইভাবে স্টার জলসা শেষ করেছে জনপ্রিয় ধারাবাহিক ‘কমলা ও শ্রীমান পৃথ্বীরাজ’।

আর এই ধারাবাহিকের জায়গায় গত সোমবার থেকে শুরু হয়েছে নতুন ধারাবাহিক ‘গীতা এলএলবি’ (Geeta LLB), এই সিরিয়ালে দেখানো হবে একজন সাধারণ নারী আইনজীবীর গল্প। যিনি বাবার স্বপ্ন পূরণে আইনজীবী হয়েছেন। তার বাবা জীবনে সাফল্য পেতে চেয়েছিলেন কিন্তু সফল হতে পারেননি। কিন্তু গীতা একটি মামলা চায় যার জন্য তার সুনাম হবে।

সান বাংলা নয়নতারা সিরিয়ালের জনপ্রিয় অভিনেত্রী হিয়া মুখার্জি এখানে গীতার চরিত্রে অভিনয় করছেন। এখানে হিয়ার সঙ্গে দেখা যাবে নবাগত কুনাল সেনকে। এখানে নায়ক-নায়িকা দুজনেই আইনজীবীর ভূমিকায় অভিনয় করবেন। এখানে ভগবত গীতার নামের উপর ভিত্তি করে গীতার নামকরণ করা হয়েছে। গীতার বাবা চেয়েছিলেন তার মেয়ে একজন সফল আইনজীবী হোক। কিন্তু পরিস্থিতির চাপে তিনি সফলতা অর্জন করতে পারেননি। এজন্য তাকে সবসময় অবহেলা পেতে হয়।

বস্তিতে বেড়ে ওঠা গীতার ওপর পরিবারের সব দায়িত্ব রয়েছে এবং সে সব দায়িত্ব হাসিমুখে পালন করে। একটি মামলা তার জীবন বদলে দেবে। এমন একটি মামলা যা কোনো নামকরা আইনজীবী লড়তে চাননি। সেই মামলা গীতার কাছে আসবে। গীতা অজান্তেই মামলা লড়তে প্রস্তুত হয়ে যাবে। এতে তার জীবন বদলে যাবে। আইনজীবীদের মধ্যে এই ধরনের লড়াই বাংলা সিরিয়ালে খুব একটা দেখা যায় না এবং এটি দর্শকরা খুব পছন্দ করেছে।

একদিকে পারিবারিক নাটক, অন্যদিকে প্রেমের গল্প, অন্যদিকে দুই আইনজীবীর মধ্যে মারামারি। সব মিলিয়ে গীতা এলএলবি একটি ব্যস্ত ধারাবাহিক হতে চলেছে। এই সিরিজের প্রথম পর্ব থেকেই দর্শকদের একাংশ তাদের মতামত জানিয়েছেন। এই সিরিয়ালের কাস্টিং অনেক দর্শকের পছন্দ হয়েছে। এমনকি সিরিয়ালের গল্পও মানুষ খুব পছন্দ করেছে। এখন আগামী দিনে সিরিয়ালটি কোন দিকে যাবে তা দেখার জন্য অপেক্ষা করতে হবে দর্শকদের।

TAGGED:
Share This Article
Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *